যদি আপনার কোনো সমস্যা বা প্রশ্ন থাকে যার তাৎক্ষণিক সমাধান প্রয়োজন, তাহলে নিচের বাটনে ক্লিক করে আমাদের কাস্টমার সার্ভিস প্রতিনিধির সাথে লাইভ চ্যাট করতে পারেন। যদি আমরা অনুপুস্থিত থাকি, তাহলে আমাদের ইমেইল করুন এবং আমরা ২০–৩৬ ঘণ্টার মধ্যে আপনার সাথে যোগাযোগ করবো!
- All
- Pre Sale Questions
Need Help?
আপনার কেনাকাটার অভিজ্ঞতাকে আরও সহজ করতে আমরা (FAQ) সেকশনটি তৈরি করেছি। এখানে আপনি আমাদের পণ্য, ডেলিভারি, পেমেন্ট, রিটার্ন এবং ডিসকাউন্ট সম্পর্কিত সাধারণ প্রশ্নগুলোর দ্রুত উত্তর পাবেন।
Pre Sale Questions
আমরা খাঁটি ও প্রিমিয়াম মানের পণ্য সরবরাহ করি যেমন সরিষার তেল, পাবনার গাওয়া ঘি, মধু, খেজুর, বাদাম ও অন্যান্য স্বাস্থ্যকর পণ্য।
হ্যাঁ, ১৫০০ টাকার ওপরে অর্ডার করলে সারা বাংলাদেশে ফ্রি ডেলিভারি পাবেন। এর নিচে অর্ডার করলে স্বাভাবিক ডেলিভারি চার্জ প্রযোজ্য হবে।
ডেলিভারির পর যদি কোনো ক্ষতিগ্রস্ত বা ভুল পণ্য পান, সাথে সাথে আমাদের সাথে যোগাযোগ করুন (২৪ ঘণ্টার মধ্যে)। আমরা রিপ্লেসমেন্ট বা রিফান্ডের ব্যবস্থা করব।
We accept cash on delivery (COD), mobile banking (bKash/Nagad/Rocket), and secure online card payments.
অর্ডার কনফার্মের পর ৬ ঘণ্টার মধ্যে বাতিলের আবেদন করলে চার্জ নেই।
প্যাকিং বা কুরিয়ারে হ্যান্ডওভার হলে বাতিল করা যাবে না।
COD অর্ডার বাতিল হলে কোনো টাকা লাগে না।
প্রিপেইড অর্ডার বাতিল হলে পেমেন্ট গেটওয়ে চার্জ বাদ দিয়ে বাকি টাকা ৫–৭ কর্মদিবসে রিফান্ড করা হবে।
ভুল ঠিকানা বা ফোনে যোগাযোগ না হলে Nabiz Food অর্ডার বাতিল করতে পারে।




