🔄 রিটার্ন ও রিফান্ড পলিসি (ফেরত ও টাকা ফেরত নীতি)

আমরা চাই প্রতিটি Nabiz Food গ্রাহক আমাদের পণ্য নিয়ে সম্পূর্ণ সন্তুষ্ট থাকুন। এই নীতি ব্যাখ্যা করে কোন শর্তে আপনি পণ্য ফেরত দিতে বা টাকা ফেরত পেতে পারেন।

ফেরতের যোগ্যতা

  • ডেলিভারির ৩ দিনের মধ্যে অরিজিনাল প্যাকেজিং সহ অপ্রয়োগ করা পণ্য ফেরত দেওয়া যাবে।

  • ইনভয়েস বা অর্ডারের প্রমাণপত্র দেখাতে হবে।

যা ফেরতযোগ্য নয়

  • খোলা বা খাওয়ার উপযোগী পণ্য

  • গ্রাহকের ভুল হ্যান্ডলিংয়ের কারণে ক্ষতিগ্রস্ত পণ্য

  • ফাইনাল সেল হিসেবে চিহ্নিত পণ্য

রিটার্ন প্রসেস

  • আমাদের কাস্টমার সার্ভিস টিমের সাথে যোগাযোগ করুন এবং অর্ডারের বিস্তারিত দিন।

  • অনুমোদনের পর আপনাকে রিটার্নের নির্দেশনা দেওয়া হবে।

  • ভুল বা ক্ষতিগ্রস্ত পণ্য ছাড়া অন্য ক্ষেত্রে রিটার্ন শিপিং খরচ গ্রাহককে বহন করতে হবে।

রিফান্ড

  • রিটার্নকৃত পণ্য যাচাই শেষে আমরা আপনাকে রিফান্ড অনুমোদন বা বাতিলের নোটিশ দেব।

  • অনুমোদিত হলে ৫–৭ কর্মদিবসের মধ্যে টাকা ফেরত দেওয়া হবে।

  • ডেলিভারি চার্জ সাধারণত ফেরতযোগ্য নয় (যদি ভুল বা ক্ষতিগ্রস্ত পণ্য না হয়)।

ভুল বা ক্ষতিগ্রস্ত পণ্য

যদি কোনো ভুল বা ক্ষতিগ্রস্ত পণ্য পান, তাহলে ডেলিভারির ২৪ ঘণ্টার মধ্যে ছবি ও বিস্তারিতসহ আমাদের জানান। আমরা রিপ্লেসমেন্ট বা পুরো টাকা ফেরত দেওয়ার ব্যবস্থা করব।

এক্সচেঞ্জ পলিসি

বর্তমানে আমরা সরাসরি এক্সচেঞ্জ অফার করি না। আপনি পণ্য ফেরত দিয়ে নতুন অর্ডার করতে পারবেন।